ভিডিও

সাভারে অটোরিকশা চালকের রক্তাক্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত: আগস্ট ২৮, ২০২৪, ০৮:৩৪ রাত
আপডেট: আগস্ট ২৯, ২০২৪, ১২:৫৪ রাত
আমাদেরকে ফলো করুন

ঢাকার সাভারে শাহজাহান (২৪) নামের এক অটোরিকশা চালকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে সাভার মডেল থানা পুলিশ।

আজ বুধবার (২৮ আগস্ট) দুপুরে সাভারের বিরুলিয়া ইউনিয়নের কালিয়াকুর কৃষিবিদ এলাকা থেকে ওই মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত শাহজাহান গাইবান্ধা জেলার সদর থানার কোনাপাড়া গ্রামের জনৈক রফিকুল ইসলামের ছেলে।

সে সাভার পৌর এলাকার রাজাশন মহল্লার ইসলাম পালোয়ানের মালিকানাধীন ভাড়াবাড়িতে বসবাস করতেন বলে জানা গেছে। গণমাধ্যমকে পুলিশ জানায়, গতরাতে যাত্রীবেশে শাহজাহানের অটোরিকশায় ওঠে হত্যাকারীরা। পরে বিরুলিয়ার কালিয়াকুর এলাকার ঈদগাহ মাঠের পশ্চিম পাশে রাস্তার ধারে রিকশা ছিনিয়ে নিতে চায় যাত্রীবেশে থাকা ওই অপরাধীরা।

এসময় তারা শাহজাহানের গলা, পিঠসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত করে। তবে সে সময় অপরাধীরা রিকশা নিয়ে পালিয়ে যেতে পারেনি। পরে সকালে স্থানীয়রা শাহজাহানের মরদেহ পড়ে থাকতে দেখে সাভার মডেল থানায় খবর দেয়। সাভার মডেল থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমান আতিক বলেন, স্থানীয়দের খবরের ভিত্তিতে ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তবে নিহতের মরদেহের পাশেই অটোরিকশাটিও পাওয়া গেছে। কি কারণে তাকে হত্যা করা হয়েছে, তা তদন্ত করার পরে জানানো যাবে। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS