ভিডিও

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব

প্রকাশিত: আগস্ট ২৮, ২০২৪, ০৯:৫৪ রাত
আপডেট: আগস্ট ২৯, ২০২৪, ১২:৫১ রাত
আমাদেরকে ফলো করুন

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জের ইয়াবা ট্যাবলেট বিক্রির উদ্দেশ্যে অপেক্ষা করার সময় ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। আজ বুধবার (২৮ আগস্ট) থানায় সোপর্দ করলে পুলিশ আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে প্রেরণ করে।

গ্রেপ্তারকৃতরা হলো- উপজেলার দরবস্ত ইউনিয়নের রামনাথপুর গ্রামের আনার মিয়ার ছেলে ফরিদুল ইসলাম (৩৫) ও খলিলুর রহমানের ছেলে মারুফ মিয়া (৩৫)। সিনিয়র সহকারী পরিচালক মিডিয়া উইং এর অধিনায়কের পক্ষে সিনিয়র সহকারী পুলিশ সুপার সালমান নুর আলম এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের সিপিসি-৩ ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে গন্ধববাড়ী এলাকায় মাদক নিয়ে বিক্রির উদ্দেশ্যে অপেক্ষা করার সময় ফরিদুল ও মারুফকে আটক করা হয়।

এসময় তাদের শরীর তল্লাশি করে ১৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। প্রেস বিজ্ঞপ্তিতে তিনি আরও জানান, গ্রেপ্তারকৃতরা সীমান্ত এলাকা থেকে মাদক সংগ্রহ করে বিভিন্ন জেলায় মাদক বিক্রি করে আসছিল। ফরিদুল ও মারুফের বিরুদ্ধে বিভিন্ন থানায় একধিক মামলা রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS