ভিডিও

বিয়ের দাবিতে প্রেমিকার অনশন, পালালো প্রেমিক

প্রকাশিত: আগস্ট ২৯, ২০২৪, ১২:৪১ দুপুর
আপডেট: আগস্ট ২৯, ২০২৪, ১২:৪১ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  বিয়ের দাবিতে এক প্রেমিকের বাড়িতে তিন দিন ধরে অনশন করছেন এক তরুণী (২০)। প্রেমিক বিয়ে না করলে আত্মহত্যার হুমকি দিয়েছেন তিনি।
শরীয়তপুর শহরের দক্ষিণ বালুচরা এলাকায় সুজন সরদার নামে প্রেমিকের বাড়িতে এই ঘটনা।  

সুজন সরদার ওই এলাকার আবুল কালাম সরদারের ছেলে। এদিকে গত মঙ্গলবার (২৭ আগস্ট) ওই তরুণী বাড়িতে এসে বিয়ের দাবি নিয়ে অনশনে বসলে পালিয়ে যান প্রেমিক ও তার পরিবার।

ভুক্তভোগী জানান, প্রায় চার বছর আগে সুজনের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে তার। পরবর্তীতে বিয়ের প্রলোভনে টাকা দাবি করেন সুজন। প্রেমিকের কথায় বোনের গহনা বিক্রি করে সুজনের হাতে টাকা তুলে দেন তরুণী। টাকা নেওয়ার পর থেকেই তালবাহানা শুরু করেন সুজন।

সোহেল তালুকদার নামে স্থানীয় এক বাসিন্দা বলেন, মেয়েটি দাবি করেছেন, সুজনের সঙ্গে তার চার বছরের প্রেমের সম্পর্ক। ভুক্তভোগী বাড়িতে আসার পরপরই সুজন ও তার পরিবার পালিয়ে গেছে।

শরীয়তপুরের অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) আহসান হাবীব বলেন, এ বিষয়ে এখনও কোনও অভিযোগ পাইনি। তবে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হবে। ভুক্তভোগী অভিযোগ দিলে আইনি পদক্ষেপ নেওয়া হবে



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS