ভিডিও

রংপুরের বদরগঞ্জে মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তারের দাবিতে ছাত্র আন্দোলনের মানববন্ধন

প্রকাশিত: আগস্ট ২৯, ২০২৪, ০৭:৩২ বিকাল
আপডেট: আগস্ট ২৯, ২০২৪, ০৮:২৭ রাত
আমাদেরকে ফলো করুন

বদরগঞ্জ (রংপুর) প্রতিনিধি : রংপুরের বদরগঞ্জে মাদক ব্যবসায়ী বাবুকে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন। আজ বৃহস্পতিবার (২৯ আগস্ট) দুপুরে স্থানীয় শহিদ মিনার চত্বরে অনুষ্ঠিত ওই সমাবেশে বক্তব্য রাখেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের মৌমিতা রায়, সিরাজুল ইসলাম, জিহাদ সরকার রানা, রেজোয়ান হাসান, এহসানুল হক তুফান ও মাদক ব্যবসায়ী বাবুর মারধরে আহত জিকরুল হক প্রমুখ।

বক্তারা বলেন, কালুপাড়া ইউনিয়নের সাবেক ওয়ার্ড মেম্বার ও গুয়ালাপাড়ার বাসিন্দা রুহুলের ছেলে বাবু দীর্ঘদিন ধরে নির্বিঘ্নে মাদক ব্যবসা চালিয়ে আসছে। গত মঙ্গলবার বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পক্ষ থেকে তাকে মাদক ব্যবসা বন্ধ করতে বললে সে ক্ষিপ্ত অন্য মাদক ব্যবসায়ীদের সাথে নিয়ে দু’দফায় ছাত্রদের ওপর আক্রমণ চালায়।

এতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের জিকরুল, পিয়াস ও বিপ্লব মারাত্মক আহত হন। এজন্য বক্তারা অবিলম্বে মাদক ব্যবসায়ী বাবুকে গ্রেপ্তারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। এর আগে একই স্থানে একই দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS