ভিডিও

গাছ কাটা নিয়ে দু'পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষ, আহত ২০

প্রকাশিত: আগস্ট ৩১, ২০২৪, ০৬:৪৬ বিকাল
আপডেট: আগস্ট ৩১, ২০২৪, ০৬:৪৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

ফরিদপুরের ভাঙ্গায় গাছ কাটা নিয়ে দুই দল গ্রামবাসীর মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের ২০ জন আহত হয়েছে।

শনিবার (৩১ আগস্ট) সকাল ৯টার দিকে উপজেলার আলগী ইউনিয়নের পীরেরচর বাজার সংলগ্ন গ্ৰামে এ ঘটনা ঘটে। পরে পুলিশ ও সেনাবাহিনী ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

জানা যায়, পীরেরচর গ্রামে চুন্নু শেখ ও ওসমান মাতুব্বরের বাড়ির একটি জায়গা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এই জায়গা নিয়ে এলাকায় দুই পক্ষের মধ্যে কয়েক দফা শালিস বৈঠকও হয়েছে। সে ধারাবাহিকতায় শনিবার সকালে আবু মাতুব্বর গাছ কাটতে গেলে তা নিয়ে কথা কাটাকাটি ও একপর্যায়ে হাতাহাতি হয়। পরবর্তীতে দুই দলের লোকজন দেশীয় অস্ত্র, ঢাল, তলোয়ার, কাতরা, ইট-পাটকেল নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঘণ্টাব্যাপী চলা সংঘর্ষে ভাঙচুর করা হয় চারটি বাড়ি। সংঘর্ষে গুরুত্বর আহত ১২ জনকে ভাঙ্গা হাসপাতালে ও মুমুর্ষ অবস্থায় ২ জনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ভাঙ্গার থানার এসআই রাকিব জানান, পীরেরচর গ্রামের ওসমান ও চুন্নু গ্রুপের লোকজন গাছ কাটা নিয়ে মারামারি করেছে। সংবাদ পেয়ে পুলিশ ও সেনাবাহিনী ঘটনাস্থলে গিয়ে উভয় পক্ষকে শান্ত করেছে। এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দেয়নাই। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS