ভিডিও

রাজধানীতে দুই মোটরসাইকেলের সংঘর্ষে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু

প্রকাশিত: আগস্ট ৩১, ২০২৪, ১০:১৬ রাত
আপডেট: আগস্ট ৩১, ২০২৪, ১০:১৬ রাত
আমাদেরকে ফলো করুন

রাজধানীর ক্যান্টনমেন্ট এলাকার ঢাকা-ময়মনসিংহ বিশ্বরোডে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আহসানুল ইসলাম দিপ্ত (২৪) নামে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।

গতকাল শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে নিয়ে এলে আজ শনিবার সকালের দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় দিপ্ত।

 

দিপ্ত গাইবান্ধা সদরের শহিদুল ইসলামের ছেলে। তিনি বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি (বিইউবিটি) নামে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ের শিক্ষার্থী ছিলেন। বর্তমানে মোহাম্মদপুর এলাকায় ভাড়া থাকতেন। 

নিহত দিপ্তর বড় বোন সানজিদা আফরিন বলেন, ‘গতরাতে মোটরসাইকেল চালিয়ে কুর্মিটোলা যাওয়ার পথে দুর্ঘটনায় গুরুতর আহত হয় দিপ্ত। পরে আজ দুপুরের দিকে খবর পেয়ে ঢাকা মেডিকেলে এসে জানতে পারি চিকিৎসাধীন অবস্থায় আমার ভাই মারা গেছে।’

ক্যান্টনমেন্ট থানার উপপরিদর্শক (এসআই) আগস্টিন মিলটন ডি কষ্ট্রা জানান, গতকাল শুক্রবার রাত ১০টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত দিপ্তকে প্রথমে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে ঢাকা মেডিকেলে আনা হলে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালের দিকে মারা যায়।

উপপরিদর্শক আরও জানান, পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ বিনা ময়নাতদন্তে স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলমান রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS