ভিডিও

নরসিংদীতে শীর্ষ সন্ত্রাসী লিজন মোল্লাকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: সেপ্টেম্বর ০১, ২০২৪, ১১:০৮ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ০১, ২০২৪, ১১:০৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  নরসিংদীতে শীর্ষ সন্ত্রাসী ও মৎস্যজীবী লীগ নেতা লিজন মোল্লাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (৩১ আগস্ট) দিবাগত রাত ১২টার দিকে পৌর শহরের বাসাইল এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নরসিংদী সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত লিজন মোল্লা নরসিংদী পৌর শহরের বাসাইল এলাকার আলমগীর মোল্লার ছেলে এবং মৎস্যজীবী লীগ নেতা। তার বিরুদ্ধে হত্যা, সন্ত্রাসী, ডাকাতি, চাঁদাবাজীসহ ১৬টি মামলা রয়েছে।

স্থানীয় লোকজন ও পুলিশ  জানায়, শনিবার দিবাগত রাত ১২টার দিকে শহরের বাসাইল এলাকায় তার বাড়ির অদূরে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে গুরুতর আহত অবস্থায় ফেলে রেখে চলে যায়। পরে স্থানীয় লোকজন এসে তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. মাহমুদুল কবির আরিফ তাকে মৃত ঘোষণা করেন।

নরসিংদী সদর হাসপাতালে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মাহমুদুল কবির আরিফ বলেন, লিজন মোল্লা নামে একজনকে রাত ১২টা ৫ মিনিটে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। 

নরসিংদী সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ বলেন, লিজন মোল্লাকে কে বা কারা কুপিয়ে হত্যা করেছে। তার বিরুদ্ধে নরসিংদী সদর থানাসহ বিভিন্ন থানায় ১৬টি মামলা রয়েছে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS