ভিডিও

বিরতির পর ফিরে এসে ব্যস্ত দীপা

প্রকাশিত: সেপ্টেম্বর ০৪, ২০২৪, ০৫:১৫ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ০৪, ২০২৪, ০৫:১৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন: রেবেকা সুলতানা দীপা, নন্দিত মডেল অভিনেত্রী। ছোটবেলায় বাংলাদেশের প্রখ্যাত কথা সাহিত্যিক হুমায়ূন আহমেদ রচিত ও বেলাল আহমেদ পরিচালিত ‘নন্দিত নরকে’ ও আবু সাইয়ীদ পরিচালিত ‘শঙ্খনাদ’ সিনেমায় অনবদ্য অভিনয় করে দারুণ সাড়া ফেলেছিলেন। এরপর আরো বেশকিছু নাটক বিজ্ঞাপনে কাজ করলেও মাঝে বেশ দীর্ঘ একটা সময় কাজে বিরতি নেন তিনি। বিরতির পর আবারো কাজে ফিরেই ব্যস্ত হয়ে উঠেছেন দীপা।

এরইমধ্যে দূরন্ত টিভিতে প্রচার শেষ হয়েছে তার অভিনীত নিয়াজ মাহবুব পরিচালিত ধারাবাহিক নাটক ‘এলিয়েন’ এবং আরটিভিতে প্রচারিত হিমু আকরাম পরিচালিত মেগা ধারাবাহিক ‘শান্তি মলম দশ টাকা’তেও অভিনয় করেছেন। দু’টি ধারাবাহিকেই তিনি বেশ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন বলে জানান দীপা। দু’টি নাটকে অভিনয়ের জন্যই বেশ ভালো সাড়া পেয়েছেন বলেও জানান তিনি।

এছাড়াও তরুণ মেধাবী নাট্যনির্মাতা ও অভিনেতা শহীদ উন নবীর পরিচালনায় দীপা অভিনয় করেছেন চারটি একক নাটকে। নাটকগুলো হচ্ছে ‘ওরা এগারো’,‘ ওকে বেবি’,‘ ঘরের শত্রু বিভীষণ’,‘ হানি ট্রিপ’। চারটি নাটকে অভিনয় করেও দীপা বেশ প্রশংসা কুঁড়িয়েছেন। এছাড়াও তিনি সাজিন আহমেদ বাবুর নির্দেশনায় ‘মিস্টার মোতালেব’ নাটকেও অভিনয় করেছেন। এরইমধ্যে সাবরিনা আইরিনের নির্দেশনায় দীপা ‘হ্যাপি কাউ মিল্ক’র বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজও করেও বেশ প্রশংসিত হয়েছেন। বিজ্ঞাপনটি বর্তমানে দেশের প্রায় সবগুলো টিভি চ্যানেলেই প্রচার হচ্ছে নিয়মিত। এই বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার জন্য অভূতপূর্ব সাড়া পাচ্ছেন দীপা। বলা যায় বিরতির পর কাজে ফিরে দীপা বেশ ব্যস্ত সময় পার করছেন।

রেবেকা সুলতানা দীপা বলেন,‘ আমি সবসময়ই চেয়েছিলাম আমার ভালো লাগার এই জায়গাটায় নিয়মিত কাজ করি। কিন্তু মাঝে অনেকটা সময় কাজ থেকে দূরে থাকতে হয়েছিলো। এখন আবার কাজে ফিরে সবার সাথে যোগাযোগ হচ্ছে। আমিও কী ধরনের কাজ করতে চাই তা বলার সুযোগ পাচ্ছি। ফলে নিজের মনের মতো কাজই করতে পারছি। যারা আমাকে কাজে সুযোগ করে দিচ্ছেন তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা, ভালোবাসা রইলো। একজন অভিনেত্রী হিসেবে আমি আমার সেরাটুকু দিয়েই কাজ করতে চাই। সেই সৎ চেষ্টাটা আমার মধ্যে ছোটবেলা থেকেই ছিলো, এখনো আছে।’ দীপা জানান, চ্যানেল ‘নিউজ টোয়েন্টি ফোর’-এ বিনোদনের সংবাদও পাঠ করেন তিনি। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS