ভিডিও

বাংলাদেশের আন্দোলন নিয়ে আর্জেন্টাইন ফুটবলারের বার্তা

প্রকাশিত: আগস্ট ০৩, ২০২৪, ০৬:১০ বিকাল
আপডেট: আগস্ট ০৪, ২০২৪, ০১:৪০ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশের চলমান সংকট নিয়ে উদ্বিগ্ন আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী ফুটবলার এনজো ফার্নান্দেজ। সামাজিক মাধ্যম ফেসবুকে সমর্থকদের উদ্দেশে এক বিশেষ বার্তা দিয়েছেন তিনি।

গত কাতার বিশ্বকাপের পর থেকেই বাংলাদেশের প্রতি আলাদা একটা টান অনুভব করেন আর্জেন্টিনার ফুটবলাররা। কারণটাও স্পষ্ট। ২০২২ ফিফা বিশ্বকাপে এদেশের ফুটবলপ্রেমীরা লিওনেল মেসিদের দিয়েছিল অকুণ্ঠ সমর্থন। আলবিলেসেলেস্তেদের জয়ে বাংলাদেশিদের উন্মাদনায় ভেসে যাওয়ার খবর ছেপেছিল আন্তর্জাতিক সংবাদ মাধ্যমগুলোও। যা চোখ এড়ায়নি আর্জেন্টাইনদের।

চেলসির মিডফিল্ডার এনজো ফার্নান্দেজও জানেন এ দেশের মানুষ তাদেরকে কতটা ভালোবাসে। সে সম্প্রীতি থেকে বাংলাদেশের বর্তমান সংকটে সমর্থকদের নিয়ে উদ্বিগ্ন এনজো।

কিশোরের চোখে লাল কাপড় বাঁধা, যার ব্যাকগ্রাউন্ডে বাংলাদেশের পতাকা; এমন একটি এনিমেটেড ছবি ফেসবুকে যুক্ত করে তাতে এনজো লেখেন, ‘আমার সকল বাংলাদেশি সমর্থকদের উদ্দেশে- আমি আপনাদের শুনছি এবং আপনাদের জন্য প্রার্থনা করছি।’ পোস্টের শেষদিকে তিনি প্রার্থনার একটি ইমোজির সঙ্গে বাংলাদেশ ও আর্জেন্টিনার পতাকাও যোগ করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS