ভিডিও

‘বাংলাদেশে যা হয়েছে, তা শুনে আমি মর্মাহত: গাভি

প্রকাশিত: আগস্ট ০৪, ২০২৪, ০৮:২৪ রাত
আপডেট: আগস্ট ০৪, ২০২৪, ০৮:২৪ রাত
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক: দেশের ক্রীড়াঙ্গনের অনেকেই সমর্থন জানিয়েছেন সাধারণ ছাত্রদের প্রতি। বাংলাদেশের জন্য নিজেদের প্রার্থনা আর ভাবনার কথা জানিয়েছেন বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন তারকা এনজো ফার্নান্দেজ। এবার দেশের এই পরিস্থিতিতে বার্তা এলো স্পেনের তারকা পাবলো গাভির কাছ থেকে। 

বার্সেলোনায় খেলা এই স্প্যানিশ মিডফিল্ডার আজ সন্ধ্যায় নিজের একটি ছবি পোস্ট করে ক্যাপশনে বাংলাদেশের পাশে থাকার বার্তা দিয়েছেন। ক্ষুদ্র এই বার্তায় গাভি লিখেছেন, ‘বাংলাদেশে যা হয়েছে, তা শুনে আমি মর্মাহত। আমি আশা করি আপনারা যত দ্রুত সম্ভব এই অবস্থা থেকে বেরিয়ে আসবেন। আপনাদের প্রতি আমার সমবেদনা।’ ছোট এই ক্যাপশনের পর বাংলাদেশের পতাকা এবং দুটো ইমোজি ব্যবহার করেছেন গাভি।  

আন্দোলন আর সংঘর্ষে কঠিন সময় পার করছে বাংলাদেশ। জুলাই মাসে কোটা সংস্কারের দাবিতে শুরু হওয়া আন্দোলন রূপ নিয়েছে সরকারের পদত্যাগের ১ দফা দাবিতে। আজ রোববার সন্ধ্যা থেকে আবারও দেশে চালু হয়েছে সান্ধ্য আইন। সাধারণ ছাত্রদের এই আন্দোলনে যোগ দিয়েছেন সাধারণ শ্রেণি-পেশার মানুষ। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS