ভিডিও

ফরিদপুরে অতিরিক্ত মদপানে আরও এক শিক্ষার্থীর মৃত্যু

প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২৪, ০৩:০৫ দুপুর
আপডেট: অক্টোবর ১৪, ২০২৪, ০৩:০৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  ফরিদপুরে অতিরিক্ত মদপানে স্বপ্না (১৭) নামে আরও এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। রোববার (১৩ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ নিয়ে গত দুই দিনে জেলায় মদপানে তিন শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

নিহত স্বপ্না চরভদ্রাসন উপজেলার গাজীরটেক ইউনিয়নের চর অযোধ্যা গ্রামের পঞ্চানন বাওয়ালীর মেয়ে ও চর অযোধ্যা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ছিল।

জানা গেছে, গত শনিবার সন্ধ্যায় বড় বোন সুস্মিতার সঙ্গে পূজামণ্ডপে ঘুরতে বের হয় স্বপ্না। রাত সাড়ে ১০টার দিকে বাড়িতে ফিরে খাওয়া-দাওয়া করে ঘুমিয়ে পড়ে তারা। রোববার বিকেলে পরিবারের সদস্যরা স্বপ্নার অসুস্থতার বিষয়টি লক্ষ্য করেন। এ সময় জানতে চাইলে সে মদপানের কথা স্বীকার করে। দ্রুত তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় স্বপ্নার মৃত্যু হয়।

এর আগে ফরিদপুর শহরের আলীপুরে পূজা বিশ্বাস (২০) ও রত্না সাহা (২৪) সরকারি রাজেন্দ্র কলেজের দুই ছাত্রী মদ পানে অসুস্থ হয়ে মারা যায়। কাদের সাথে কখন তারা এই মদ পান করে সে রহস্যও এখনো জানা যায়নি।

চরভদ্রাসন থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল গফফার বলেন, অতিরিক্ত মদপানে স্বপ্নার মৃত্যু হয়েছে বলে প্রাথমিক তদন্তে জানতে পেরেছি। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনা তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS