ভিডিও

নওগাঁর মান্দায় পৃথক ঘটনায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২৪, ০৫:৩২ বিকাল
আপডেট: অক্টোবর ১৪, ২০২৪, ০৫:৩২ বিকাল
আমাদেরকে ফলো করুন

মান্দা (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর মান্দায় পৃথক ঘটনায় পানিতে ডুবে দুই শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। আরেক শিশুকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল রোববার সকালে উপজেলার ভারশোঁ ইউনিয়নের চোঁয়াপুর ও গত শনিবার প্রসাদপুর ইউনিয়নের চকরাজাপুর গ্রামে ঘটনাটি ঘটে।

নিহত শিশু মরিয়ম খাতুন (৬) রাজশাহীর তানোর উপজেলার কলমা গ্রামের নজরুল ইসলামের মেয়ে ও শিশু শ্রেণির শিক্ষার্থী। অসুস্থ রিমা আক্তার (১০) একই গ্রামের জাহিদ হোসেনের মেয়ে। তারা সম্পর্কে খালাতো বোন।

অন্যদিকে মৃত রিয়া মনি(১০) মান্দা উপজেলার চকরাজাপুর গ্রামের সুজাউদ্দৌলার মেয়ে ও চকরাজাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী বলে জানা গেছে। গত শনিবার দুপুরে বাড়ির পাশে খালে গোসল করতে নেমে সে পানিতে ডুবে যায়। পরে স্থানীয়রা খালের পানি থেকে তার লাশ উদ্ধার করে।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়া শেষে নিহত দুই শিশুর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS