ভিডিও

বগুড়ায় ৯৬ বোতল ফেনসিডিলসহ দুই কারবারি গ্রেপ্তার

প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২৪, ০৮:১৭ রাত
আপডেট: অক্টোবর ১৪, ২০২৪, ০৮:১৭ রাত
আমাদেরকে ফলো করুন

বগুড়া অফিস : বগুড়ায় ৯৬ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বগুড়ার সদস্যরা আজ সোমবার (১৪ অক্টোবর) দুপুরে বগুড়া-রংপুর মহাসড়কের গোকুল এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত মাদক কারবারীরা হলো দিনাজপুরের বিরল উপজেলার কান্দেবপুর চান্দামারী এলাকার মো: উকিলের ছেলে মাসুদ রানা (২৭) ও একই উপজেলার ধর্মজন গ্রামের মৃত জহির আলীর ছেলে মছফুল হোসেন(৩০)।

অধিদপ্তর সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বগুড়া কার্যালয়ের একটি টিম আজ সোমবার (১৪ অক্টোবর) দুপুর ১২টার দিকে বগুড়া-রংপুর মহাসড়কের গোকুল হযরত শাহ শাফি (রঃ) এর মাজারের সামনে দিনাজপুর থেকে ঢাকা গামী রাহবার এন্টারপ্রাইজ নামে একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব-১৫-৮৬৮৭) দাঁড় করানোর পর তল্লাশী চালায়।

এ সময় গ্রেপ্তারকৃতদের হেফাজত থেকে ৯৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বগুড়ার উপ পরিচালক মো: রাজিউর রহমান জানান, গ্রেফতারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS