ভিডিও

গাইবান্ধার সাদুল্লাপুরে জুয়া খেলায় বাধা দেওয়ায় যুবকে পিটিয়ে হত্যার চেষ্টা

প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২৪, ১০:৩৭ রাত
আপডেট: অক্টোবর ১৪, ২০২৪, ১০:৩৭ রাত
আমাদেরকে ফলো করুন

সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় জুয়া খেলায় বাধা দেওয়ায় সজিব সরকার (২৫) নামে এক যুবককে পিটিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। একইসাথে তার ব্যবহৃত মোটরসাইকেল ছিনিয়ে নিয়েছে হামলাকারীরা।

এর আগে গত রোববার বিকেলে হামলার ঘটনায় আজ সোমবার (১৪ অক্টোবর) সাদুল্লাপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে ভুক্তভোগী সজিব সরকার। তিনি উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের গঙ্গানারায়নপুর গ্রামের মিজানুর রহমানের ছেলে।

অভিযোগসূত্রে জানা যায়, গত ১৩ অক্টোবর রাতে খোর্দ্দ আমডহর গ্রামের রেজাউল মিয়া, আশরাফুল মিয়া, মিজু মিয়া, আব্দুল করিম, আব্দুর রহিম, সাগর মিয়া, হেলাল মিয়াসহ অনেকে বকশীগঞ্জ আমতলী এলাকার এক জমিতে বসে মোবাইল ফোনে জুয়া খেলছিলেন।

এসময় সজিব জুয়া খেলা থেকে বিরত থাকতে বললে জুয়ারিরা ক্ষুব্ধ হয়ে তর্কে জড়িয়ে পড়েন। এরই জেরে গত রোববার বিকেলে মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে বকশীগঞ্জ বাজারে পৌঁছালে হামলাকারীরা লাঠি ও ধারালো অস্ত্র দিয়ে তাকে পিটাতে থাকে এবং শ্বাসরোধে হত্যার চেষ্টা করে।

এরইমধ্যে স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা সজিবের মোটরসাইকেলটি নিয়ে সটকে পড়ে। পরে তাকে উদ্ধার করে সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান স্বজনরা। এ বিষয়ে সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজ উদ্দিন খন্দকার বলেন, সজিব সরকার নামে এক যুবকের অভিযোগপত্র পেয়েছি। সেটি তদন্তাধীন রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS