ভিডিও

বগুড়ার ধুনটে প্রেমিকাকে শ্লীলতাহানীর ঘটনায় প্রবাসী প্রেমিক গ্রেপ্তার

প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২৪, ১১:২৬ রাত
আপডেট: অক্টোবর ১৪, ২০২৪, ১১:৩৯ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় প্রেমিকার সাথে দেখা করার সময় শ্লীলতাহানীর অভিযোগে সাদ্দাম হোসেন (৩০) নামে সিঙ্গাপুর প্রবাসী এক প্রেমিককে আটক করে পুলিশের হাতে সোপর্দ করেছে স্থানীয়রা।

এ ঘটনায় আজ সোমবার (১৪ অক্টোবর) সকালে ওই প্রেমিকা বাদি হয়ে সাদ্দাম হোসেনের বিরুদ্ধে ধুনট থানায় একটি মামলা দায়ের করেছে। সিঙ্গাপুর প্রবাসী সাদ্দাম হোসেন সারিয়াকান্দি উপজেলার ভেলাবাড়ি গ্রামের আব্দুল মান্নান বাদশার ছেলে। এই মামলায় গ্রেপ্তার দেখিয়ে দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে। 

মামলা সূত্রে জানা যায়, উপজেলার নিমগাছি-সোনাহাটা গ্রামের এক স্টিল মিস্ত্রির মেয়ে (২০) স্থানীয় সোনাহাটা বাজার এলাকায় একটি টেইলার্স দিয়ে পোশাক তৈরির কাজ করেন। প্রায় এক মাস আগে সাদ্দাম হোসেন সিঙ্গাপুরের কর্মস্থল থেকে ছুটি নিয়ে ভেলাবাড়ি আসে।

পরিবারের লোকজনের পোশাক তৈরি করতে এসে টেইলার্সের মালিক ওই নারীর সাথে সাদ্দামের ৭দিন আগে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পূর্ব পরিকল্পনা অনুযায়ী গত রোববার সকাল ১০টার দিকে সাদ্দাম হোসেন প্রেমিকার সাথে দেখা করতে টেইলার্সে আসে।

সেখানে কথাবার্তার এক পর্যায়ে মেয়েটিকে শ্লীলতহানী করে প্রেমিক সাদ্দাম হোসেন। এ সময় প্রেমিকার চিৎকারে স্থানীয় লোকজন এসে সাদ্দামকে আটকের পর রাতে পুলিশের কাছে সোপর্দ করে। 

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল আলম বলেন, এলাকায় আইনশৃঙ্খলা অবনতির সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছে জনতার রোষালন থেকে প্রেমিক-প্রেমিকাকে উদ্ধার করে থানা হেফাজতে আনা হয়। এ ঘটনায় মেয়েটির দায়ের করা মামলায় গ্রেপ্তার দেখিয়ে সাদ্দাম হোসেনকে কারাগারে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS