ভিডিও

হাসনাত-সারজিসকে রংপুরে অবাঞ্ছিত ঘোষণা : প্রতিবাদে শিক্ষার্থীদের বিক্ষোভ

প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২৪, ০১:৩৮ দুপুর
আপডেট: অক্টোবর ১৫, ২০২৪, ০৭:৫৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

রংপুর জেলা প্রতিনিধি : বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহ ও সারজিস আলমকে অবাঞ্চিত ঘোষণা করে জাপা নেতা ও রংপুর সিটি কর্পোরেশন (রসিক)’র সাবেক মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফার দেওয়া বক্তব্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে রংপুর বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা। 

গতকাল সোমবার রাতে নগরীতে বিক্ষোভ মিছিল করে তারা। এর আগে গতকাল সন্ধ্যায় রংপুরের সেন্ট্রাল রোডস্থ জাতীয় পার্টি কার্যালয়ে এক কর্মীসভায় রংপুরে হাসনাত আব্দুল্লাহ ও সারজিস আলমকে অবাঞ্ছিত ঘোষণা করে বক্তব্য রাখেন সাবেক মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। জাতীয় পার্টির কর্মীসভায় রসিক’র সাবেক মেয়র মোস্তফা বলেন, জাতীয় পার্টিকে রাজনৈতিক সংলাপে না ডাকতে ফেসবুকে হাসনাত আব্দুল্লাহ ও সারজিস আলম যে ঘোষণা দিয়েছে এজন্য তারা রংপুরে আসতে পারবে না। যার যা কিছু আছে তাই নিয়ে এই রংপুরের পার্টি অফিসে বসে থাকবেন। আমরা দেখিয়ে দিতে চাই, রংপুরে জাতীয় পার্টির শক্তি কতটুকু। যদি এই আন্দোলনকে আমরা জনস্রোত করতে না পারি তাহলে জাতীয় পার্টি থেকে নাকে খত দিয়ে চলে যাবো। সারজিস আলম এবং হাসনাত আব্দুল্লাহর কোনও প্রোগ্রাম রংপুরের মাটিতে হতে দেওয়া হবে না। তিনি আরও বলেন, জাতীয় পার্টিকে বাদ দিয়ে কোনও আলোচনা নয়। এই বক্তব্যের মাধ্যমে জেলা প্রশাসক, পুলিশ সুপার, ডিআইজি, পুলিশ কমিশনার আপনাদেরকে জানিয়ে দিতে চাই, রংপুরে কোনও রাজনৈতিক সংলাপে যদি জাতীয় পার্টিকে ডাকা না হয় সম্মান দেওয়া না হয় তাহলে জাতীয় পার্টি নিজেই অধিকার আদায় করে নেবে। এর জন্য আপনারা প্রস্তুত থাকবেন। 

এর প্রতিবাদে পরে নগরীর মেডিকেল মোড় এলাকায় বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন রংপুরের প্রতিনিধি ইমরান আহমেদ, ডা. জামিল আহমেদ, ইমতিয়াজ ইমতি, মোতাওক্কিল বিল্লাহ প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS