ভিডিও

বগুড়ার আদমদীঘিতে নাশকতার মামলায় গ্রেপ্তার ২

প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২৪, ০৭:৪৩ বিকাল
আপডেট: অক্টোবর ১৫, ২০২৪, ০৮:৫৭ রাত
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘি বাসস্ট্যান্ড এলাকায় বিএনপি অফিসে হামলা, ভাঙচুর, অগ্নিসংযোগ ও নাশকতার মামলায় পুলিশ দুইজনকে গ্রেপ্তার করেছে। তারা হলো উপজেলার সান্তাহার ইউনিয়নের পশ্চিম ছাতনী গ্রামের আমজাদ খানের ছেলে সেলিম খান (৫৫) ও ঢেকরা গ্রামের মিরাজ উদ্দিনের ছেলে সোহেল রানা (৪২)। গতকাল সোমবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

মামলা সূত্রে জানা যায়, গত ৪ আগস্ট আদমদীঘিতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকে ঘিরে আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের প্রায় ২৫০ জন নেতাকর্মী অস্ত্রশস্ত্র নিয়ে আদমদীঘি সদরে বাসস্ট্যান্ড এলাকায় অবস্থিত বিএনপি অফিসের সামনে ককটেল বিস্ফোরণ ঘটায়। এরপর হামলাকারীরা বিএনপি অফিসে ঢুকে ভাঙচুর করে আগুন লাগিয়ে দেয়।

এ ঘটনায় গত ২৫ আগস্ট রাতে উপজেলা শ্রমিকদলের সভাপতি মিজানুর রহমান বাদি হয়ে সাবেক এমপি সাইফুল্লাহ আল মেহেদী বাঁধন, তার বাবা সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম খান রাজু, তার মা জেলা পরিষদ সদস্য ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মনজু আরা বেগম, আওয়ামী লীগের সহ-সভাপতি আবু রেজা খান, নাজিমুল হুদা, ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমানসহ ১২৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ২৫০ জনের নামে মামলা দায়ের করেন।

এ মামলায় উল্লেখিত দু’জনকে গ্রেপ্তার করে আজ মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুরে আদালতে পাঠানো হয় বলে নিশ্চিত করেছেন থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS