ভিডিও

বগুড়ার ধুনটে মামলা করায় আসামিদের হামলায় বাদিসহ আহত ২

প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২৪, ০৮:৪৬ রাত
আপডেট: অক্টোবর ১৫, ২০২৪, ০৮:৪৬ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় জমি সংক্রান্ত মামলা করায় ক্ষুব্ধ হয়ে আসামিদের হামলায় বাদিসহ ২ জন আহত হয়েছে। এ ঘটনায় আজ মঙ্গলবার (১৫ অক্টোবর) সকালে থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার এলাঙ্গী পশ্চিমপাড়া গ্রামের মদন মোহনের ছেলে মৃত্যুঞ্জয়ের সাথে একই এলাকার জিয়ানুরের জমিজমা নিয়ে বিরোধে সংঘর্ষের ঘটনা ঘটে। প্রায় ২ বছর আগে এ ঘটনায় মৃত্যুঞ্জয় বাদি হয়ে জিয়ানুর রহমান ও উজ্জল হোসেনসহ ৫ জনের বিরুদ্ধে মামলা করে, বর্তমানে মামলাটি আদালতে বিচারাধীন রয়েছে।

ওই মামলায় মৃত্যুঞ্জয়কে সহায়তা করেন একই এলাকার আব্দুল ওহাব। এতে আব্দুল ওহাবের উপর ক্ষুব্ধ হয় উজ্জল হোসেন ও তার লোকজন। এ অবস্থায় গতকাল সোমবার বিকেলে মৃত্যুঞ্জয় ও ওহাবকে এলাঙ্গী বাজার এলাকায় দেখে উজ্জল হোসেন ও তার লোকজন তাদের ওপর হামলা চালিয়ে হামলায় মৃত্যুঞ্জয় (৪০) ও আব্দুল ওহাবকে (৫২) আহত করে।

আহতদের মধ্যে মৃত্যুঞ্জয়কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আব্দুল ওহাব বাদি হয়ে উজ্জল হোসেন ও তার সহযোগী বুলবুল হোসেন মিঠুর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

এ ঘটনায় অভিযুক্ত উজ্জল হোসেন বলেন, পূর্ব বিরোধের জের ধরে তাদের সাথে কথা কাটাকাটি ও ধাক্কাধাক্কির ঘটনা ঘটেছে। তাদের উপর হামলা কিংবা মারপিটের ঘটনা সঠিক না।

ধুনট থানার ডিউটি অফিসার এএসআই কুলসুমা খাতুন বলেন, এ ঘটনার অভিযোগটি তদন্তের জন্য একজন পুলিশ কর্মকর্তাকে দায়িত্ব (এসআাই) দেওয়া হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS