ভিডিও

কারাগার থেকে উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলেন সামচুল আলম চৌধুরী

প্রকাশিত: মে ০৮, ২০২৪, ০৯:৫৭ রাত
আপডেট: মে ০৮, ২০২৪, ০৯:৫৭ রাত
আমাদেরকে ফলো করুন

কারাগারে থেকে ফরিদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে আনারস প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন মো. সামচুল আলম চৌধুরী। তিনি ৩১,৯৩১ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী টেলিফোন প্রতীক নিয়ে মো. মনিরুল হাসান মিঠু পেয়েছেন ৩০,০০৯ ভোট।

বুধবার (০৮ মে) ৬ষ্ঠ অনুষ্ঠেয় উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের ভোটগ্রহণ শেষে তাকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হয়।

এর আগে মঙ্গলবার (০৭ মে) ফরিদপুরের আলোচিত দুই হাজার কোটি টাকা পাচারের মামলায় নির্বাচনের আগের দিন মো. সামচুল আলম চৌধুরীর জামিন আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছিলেন আদালত।ঢাকা মহানগর দায়রা জজ আস সামছ জগলুল হোসেনের আদালত তাকে কারাগারে পাঠানোর ওই আদেশ দেয়।

একই মামলায় জামিন পান ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস ও ১২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর গোলাম মো. নাসির।

এদিন আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেছিলেন তারা। শুনানি শেষে আদালত এ আদেশ দেন।

 

আসামি পক্ষের আইনজীবী শাহিনুর ইসলাম বলেন, এই মামলায় সম্প্রতি আসামিদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত। গ্রেপ্তারি পরোয়ানার বিষয়ে জানার পরই আদালতে আত্মসমর্পণ করেন আসামিরা। অমিতাভ বোস ও নাসিরকে জামিন দিয়েছেন আদালত। তবে সামচুলল আলম চৌধুরীর জামিন আবেদন নাকচ করে কারাগারে পাঠানো হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS