ভিডিও

কক্সবাজারে বিদ্যুৎস্পৃষ্টে ২ জেলের মৃত্যু

প্রকাশিত: মে ১৫, ২০২৪, ০৮:৪৪ রাত
আপডেট: মে ১৫, ২০২৪, ০৮:৪৪ রাত
আমাদেরকে ফলো করুন

কক্সবাজারের মহেশখালী উপজেলার শাপলাপুরে নদীতে মাছ ধরে ফেরার পথে ব্যাটারিচালিত গাড়ির গ্যারেজে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই জেলের মৃত্যু হয়েছে।

বুধবার বিকালে উপজেলার শাপলাপুর ইউনিয়নের দিনেশপুর এলাকায় এই ঘটনা ঘটে।

 

মৃত ব্যক্তিরা হলেন- শাপলাপুর ইউনিয়নের দিনেশপুর এলাকার নুরুল আলমের ছেলে মোহাম্মদ আবছার এবং একই এলাকার মৃত আবুল খাইরের ছেলে মোহাম্মদ ইমন।

স্থানীয়দের বরাত দিয়ে মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী বলেন, সকালে আবছার ও ইমন স্থানীয় অন্যদের সঙ্গে বঙ্গোপসাগরের মহেশখালী চ্যানেলের সংযোগ নদীতে মাছ ধরতে যান। দুপুরে প্রচণ্ড গরমের কারণে মাছ ধরে ফেরার পথে দিনেশপুর এলাকায় জনৈক নুরুল আমিনে টমটমের গ্যারেজে তারা বিশ্রাম নিতে অবস্থান করেন। একপর্যায়ে জেলে আবছার ও ইমন টমটম গাড়ির ব্যাটারিতে চার্জ দেয়ার সময় বৈদ্যুতিক তারে স্পৃষ্ট হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

 
 

ওসি আরও বলেন, খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার ব্যাপারে পুলিশ খোঁজ খবর নিচ্ছে। মরদেহ মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS