ভিডিও

নারী অপহরণ মামলার আসামি র‌্যাবের হাতে গ্রেপ্তার

প্রকাশিত: মে ১৬, ২০২৪, ০৮:৪০ রাত
আপডেট: মে ১৬, ২০২৪, ০৮:৪০ রাত
আমাদেরকে ফলো করুন

নাটোরের বাগাতিপাড়ায় শিশু অপহরণ মামলার প্রধান আসামি লুৎফর রহমানকে (৫৪) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। 

বৃহস্পতিবার (১৬ মে) সকাল সাড়ে ১০টার দিকে র‌্যাব-৫, সিপিসি-২ নাটোর ক্যাম্পের অভিযানে উপজেলার দয়ারামপুর বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। লুৎফর মিশ্রিপাড়া গ্রামের মৃত আলীমুদ্দিনের ছেলে।  

জানা য়ায়, গত ১৩ মে সন্ধ্যায় বাদী অটোযোগে দয়ারামপুর বাজার থেকে নিজ বাসায় (বনপাড়া) ফেরার পথে অপহরণ করে বাড়িতে নিয়ে শারীরিক নির্যাতন করে হাত-পা ও মুখ বেঁধে রেখে পালিয়ে যায়। পরে পুলিশ ও স্থানীয়দের সহযোগীতায় ভুক্তভোগী উদ্ধার হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন থেকে, পরে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলার দায়ের করে। 

র‌্যাবের কোম্পানি কমান্ডার মেজর হাসান মাহমুদ জানান, মামলার পর থেকে আসামিরা পলাতক ছিল। প্রধান পলাতক আসামি লুৎফর রহমানকে গ্রেপ্তার হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে বলেও জানান তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS