ভিডিও

সিরাজগঞ্জে প্রাইভেটকার-ট্রাক  মুখোমুখি সংঘর্ষে নিহত ১

প্রকাশিত: জুন ২৪, ২০২৪, ০৪:৩৩ দুপুর
আপডেট: জুন ২৪, ২০২৪, ১১:৫৮ রাত
আমাদেরকে ফলো করুন

সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি: সিরাজগঞ্জের কামারখন্দে প্রাইভেটকার ও ট্রাক মুখোমুখি সংঘর্ষে পিংকি খাতুন(৩৫) নামে এক নারী নিহত হয়েছে। গতকাল সোমবার সকালে ঢাকা-বগুড়া মহাসড়কের কামারখন্দ উপজেলার ঝাঔল ওভার ব্রিজ এলাকায় দুর্ঘটনাটি ঘটে। নিহত পিংকি পঞ্চগড়ের দেবীগঞ্জ এলাকার এড. আব্দুল ওয়াহিদের স্ত্রী।

এ ঘটনায় প্রাইভেটকারের ড্রাইভারসহ ৪ জন আহত হয়েছে। আহতরা হলো- ড্রাইভার মোশারফ হোসেন (৪০), এড. আব্দুল ওয়াহিদ(৪২) ও নিহতের দুই শিশু কন্যা।পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পঞ্চগড় থেকে প্রাইভেটকার নিয়ে ঢাকা যাওয়ার পথে উপজেলার ঝাঔল ওভারব্রিজ এলাকায় পৌঁছে একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারের যাত্রীরা আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনা কবলিত প্রাইভেটকার ও ট্রাকটি থানায় নিয়ে যায়।

বঙ্গবন্ধু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেচ্ছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়।হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. শামীমুর রহমান বলেন, হাসপাতালে আনার আগেই পিংকি খাতুনের মৃত্যু হয়েছে। অন্যদের চিকিৎসা দেওয়া হয়েছে। তিনি আরও জানান, দুপুরের দিকে স্বামী আব্দুল ওয়াহিদ তার স্ত্রীর মরদেহ বাড়ি নিয়ে গেছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS