ভিডিও

নওগাঁ আত্রাইয়ে পুলিশের কথিত সোর্স ৫ দিন থেকে রহস্যজনক  নিখোঁজ

প্রকাশিত: জুন ২৫, ২০২৪, ০৪:২৬ দুপুর
আপডেট: জুন ২৫, ২০২৪, ০৪:২৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

আত্রাই(নওগাঁ)প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে পুলিশের কথিত সোর্স সুমন(৩৮) নামে এক ব্যক্তি ৫ দিন থেকে রহস্যজনকভাবে নিখোঁজ রয়েছেন। সুমন উপজেলার শাহাগোলা ইউনিয়নের কয়সা গ্রামের সাহাদ আলীর ছেলে।পারিবারিক সূত্রে জানা যায়, গত ২০ জুন বৃহস্পতিবার দিবাগত রাত ১২টায় সুমনের মোবাইলে একটি ফোন আসে। ফোন পেয়ে তিনি নাটোর যেতে হবে বলে বাড়ি থেকে বের হন। এরপর থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায় এবং তাকে বিভিন্ন স্থানে খোঁজ করেও কোন সন্ধান পাওয়া যায়নি।

এদিকে গত শুক্রবার সন্ধ্যায় কয়সা গ্রাম সংলগ্ন মাঠে রক্ত পরে রয়েছে মর্মে সংবাদ পেয়ে আত্রাই থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে এটি কিসের রক্ত পুলিশ সে ব্যাপারে নিশ্চিত হতে পারেনি। নিখোঁজ সুমন পুলিশের সোর্স বলে এলাকায় ব্যাপক জনশ্রুতি রয়েছে। তবে এ ব্যাপারে কোন মন্তব্য করতে রাজি হননি আত্রাই থানার ওসি জহুরুল ইসলাম। 

সুমনের স্ত্রী বুলি বিবি গত শুক্রবার আত্রাই থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। নিখোঁজের ৫ দিনেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। আত্রাই থানার ওসি জহুরুল ইসলাম বলেন, বিভিন্নস্থানে খোঁজাখুজি করছি এবং প্রযুক্তি ব্যবহারের মধ্যদিয়ে তাকে উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS