ভিডিও

সুবর্ণচরে বৃদ্ধের গলাকাটা লাশ উদ্ধার

প্রকাশিত: জুলাই ০৭, ২০২৪, ০১:৫৮ দুপুর
আপডেট: জুলাই ০৭, ২০২৪, ০১:৫৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: নোয়াখালী জেলার সুবর্ণচর উপজেলায় আবদুল খালেক ওরফে খাজা মিয়া (৬৭) নামর এক বৃদ্ধকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।  

রোববার (৭ জুলাই) সকাল ১০টার দিকে উপজেলার চরজব্বর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের চর রশিদ গ্রামের নিহতের নিজ বাড়ির সামনে থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত খাজা মিয়া উপজেলার চরজব্বর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের চর রশিদ গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃদ্ধ খাজা মিয়া এক সময়ে স্থানীয় বাজারে চা দোকানদার ছিলেন। স্ত্রী কমলা বেগমসহ নিজ বাড়িতে একা বসবাস করেন তিনি। শনিবার রাত ৯টার দিকে স্থানীয় কাঞ্চন বাজার যান। পরে তিনি আর বাড়ি ফেরেননি। রোববার সকালে তার স্ত্রী স্বামীকে দেখতে না পেয়ে খোঁজাখুজি শুরু করেন। একপর্যায়ে নিজ বাড়ির সামনে স্বামী খাজা মিয়ার গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখেন তিনি।

নিহতের মেজো ছেলে মো. ছিদ্দিক উল্যাহ বলেন, বাবা খুবই সহজ সরল লোক ছিলেন। তার সঙ্গে কারো বিরোধ ছিল না। কে বা কাহারা তাকে নৃশংসভাবে হত্যা করেছে। এখন পর্যন্ত হত্যার কোনো কারণ জানা নেই।  

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কাওসার আলম ভুঁইয়া জানান, বৃদ্ধকে জবাই করে হত্যা করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS