ভিডিও

পঞ্চগড়, নাটোর ও ঠাকুরগাঁওয়ে পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু

প্রকাশিত: জুলাই ১০, ২০২৪, ০৫:৩৫ বিকাল
আপডেট: জুলাই ১০, ২০২৪, ০৫:৩৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

করতোয়া ডেস্ক : পঞ্চগড়ের তেঁতুলিয়া, নাটোরের সিংড়া ও ঠাকুরগাঁওয়ে পৃথক ঘটনায় পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু হয়েছে। তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি জানান, পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় পুকুরের পানিতে পড়ে গতকাল মঙ্গলবার হুসান (৪) নামে একটি শিশুর মৃত্যু হয়েছে। সে শালবাহান ইউনিয়ন দানাগঞ্জ গ্রামের আজিজুল ইসলামের ছেলে।

জানা যায়, সকালে হুসান বাড়ির উঠানে খেলা করছিল। সবার অগোচরে সে বাড়ি থেকে বের হয়। খোঁজাখুঁজির একপর্যায়ে বাড়িরপাশে পুকুরের পানিতে তার মরদেহ ভাসতে দেখা যায়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। শালবাহান ইউপি চেয়ারম্যান আশরাফুল মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে সিংড়া (নাটোর) প্রতিনিধি জানান, নাটোরের সিংড়া উপজেলার মহেষচন্দ্রপুর গ্রামে গতকাল আত্রাই নদীতে ডুবে আজমাইল ইফতেদার গালিফ (২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। আজমাইল ইফতেদার গালিফ উপজেলা ধারাইল গ্রামের রেজাউলের ছেলে।

জানা যায়, মামার বাড়ির পেছনে আত্রাই নদীর পার দিয়ে হাঁটার সময় শিশুটি পা পিছলে নদীতে পরে গেলে এলাকাবাসী তাকে উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি জানান, সদর উপজেলার রাজাগাঁওয়ের দানুভিটাপাড়ায় পুকুরের পানিতে ডুবে আলিফ হোসেন (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সে দক্ষিণ আসাননগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিকুঞ্জু কুমার বর্মন জানান, গত সোমবার দুপুরে এলাকার কয়েকজন শিশু বৃষ্টির মধ্যে বাড়ির পাশে খেলছিল। এসময় আলিফের পায়ের জুতা পার্শ্ববর্তী পুকুরের পানিতে পড়ে যায়। জুতাটি তুলতে গিয়ে সে পানিতে পড়ে ডুবে যায়। এসময় অন্যান্যরা বাড়ির লোকজনকে খবর দিলে তারা শিশুটিকে অনেকক্ষণ খোঁজাখুঁজির পর পানি থেকে তুলে স্থানীয় বাজারে এক চিকিৎসকের কাছে নিলে তাকে মৃত ঘোষণা করা হয়।

বিষয়টি নিশ্চিত করে রাজাগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খাদেমুল ইসলাম সরকার জানান, পুকুরের পানিতে ডুবে শিশু মৃত্যুর সংবাদটি রুহিয়া থানার ওসিকে জানালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং এব্যাপারে কোন অভিযোগ না থাকায় পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS