ভিডিও

পিরোজপুরে নারীকে কুপিয়ে হত্যা, ছেলে আটক

প্রকাশিত: জুলাই ১২, ২০২৪, ০৩:১৪ দুপুর
আপডেট: জুলাই ১২, ২০২৪, ০৩:১৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  পিরোজপুরের নাজিরপুরে জুতিকা বালা (৫৩) নামের এক নারীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় ওই নারীর ছেলে জুতিষ বালা ও জুতিষ বালার চাচাতো ভাই উজ্জল বালাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (১১ জুলাই) রাত সাড়ে ১২টার দিকে উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের উত্তর জয়পুর গ্রামে এ ঘটনা ঘটে। 

জুতিকা বালা উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের উত্তর জয়পুর গ্রামের নারায়ন বালার স্ত্রী।

নিহতের ছেলে ক্ষিতিশ বালা জানান, উপজেলার কালিবাড়িতে তার একটি চায়ের দোকান রয়েছে। গতকাল রাত সাড়ে ১২টার দিকে তিনি ও তার বাবা দোকান থেকে বাড়িতে ফেরেন। এর কিছু সময় আগে বাড়িতে ফেরেন তার বড় ভাই জুতিষ বালা। বাড়িতে ফিরে তিনি দেখতে পান যে, তার মা জুতিকা বালাকে কেউ মারাত্মকভাবে কুপিয়ে আহত করে রক্তাক্ত অবস্থায় ঘরে ফেলে রেখে গিয়েছে। 

ওই অবস্থায় জুতিকা বালাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। সেখানে নেওয়ার পথে রাত ২টার দিকে তার মৃত্যু হয়।

নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জিনাত তাসনিম বলেন, ওই নারীর শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের কোপের চিহ্ন রয়েছে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS