ভিডিও

যশোরের ট্রাকচাপায় এক জেলে নিহত, আহত ৪

প্রকাশিত: জুলাই ১২, ২০২৪, ০৩:১৯ দুপুর
আপডেট: জুলাই ১২, ২০২৪, ০৩:১৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  যশোরের বাঘারপাড়ায়  ট্রাক চাপায় মোহাম্মদ সিদ্দিক (৫০) নামের এক জেলে নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও চারজন।

শুক্রবার (১২ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে যশোর-নড়াইল মহাসড়কের দক্ষিণ শ্রীরামপুরের সাবেক সাঈদ চেয়ারম্যানের বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ সিদ্দিক দক্ষিণ শ্রীরামপুর গ্রামের বাসিন্দা। আহতরা হলেন- মোহাম্মদ সুফিয়ান (২০), সাহিদুল ইসলাম (১৮), আব্দুল মজিদ (৪৮) ও কবির হোসেন (৩৫)। হতাহতরা সবাই একই গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানান, শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে জেলেরা মাছ ধরার উদ্দেশ্যে পাশের গ্রামে যাওয়ার জন্য বাড়ির সামনে মহাসড়কে উঠতেই নড়াইল হতে যশোরগামী একটি বেপরোয়া গতির ট্রাক সড়কের পাশে থাকা মাছ ধরা জেলেদের চাপা দিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে মোহাম্মদ সিদ্দিক ঘটনাস্থলেই মারা যান এবং বাকিরা আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেছেন।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. হাসিম আলী হাসান জানান, সড়ক দুর্ঘটনায় একজন ঘটনাস্থলেই মারা গেছেন। স্থানীয়রা আহত চারজনকে হাসপাতালে নিয়ে এসেছেন। তাদেরকে চিকিৎসা দেওয়া হচ্ছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS