ভিডিও

সন্তানকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় মায়ের মৃত্যু

প্রকাশিত: জুলাই ১৩, ২০২৪, ০৯:০৪ রাত
আপডেট: জুলাই ১৩, ২০২৪, ০৯:০৪ রাত
আমাদেরকে ফলো করুন

নরসিংদীতে সন্তানকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় এক মায়ের মৃত্যু হয়েছে। এ সময় ওই সন্তানও নিহত হয়েছে। আহত হয়েছেন আরও এক শিশু সন্তান। 

নিহতরা হলেন—নরসিংদীর শিবপুর উপজেলার মুন্সেফেরচর এলাকার জয়নাল আবেদীনের স্ত্রী সাবিনা বেগম (২৮), ও তাঁর কন্যা শিশু মাইমুনা (৩)। আহত অপর শিশু সিনহাকে (৪) নরসিংদী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় পাঠানো হচ্ছে। নিহত সাবিনা শিবপুরের ইটাখোলা মুনসেফেরচর এলাকার মালোয়েশিয়া প্রবাসী  জয়নাল আবেদিনের স্ত্রী এবং তার সন্তান।

 

দূর্ঘটনার সময় নিহত সাবিনার সাথে থাকা তার ভাগ্নে তানিম জানায়, সম্প্রতি তাদের মামা বিদেশ থেকে দেশে আসেন। একই সাথে তার এক চাচা বিদেশ যাবেন। তাই তারা ৪ জন নরসিংদীর ইন্ডেক্সপ্লাজায় কেনাকাটা করেতে আসেন। কেনাকাটা শেষে স্টেশন এলাকায় আসেন। ওই সময় ঢাকা থেকে ছেড়ে আসা চট্রগ্রামগামী সুবর্ণ এক্সপ্রেস ট্রেনেটি নরসিংদী স্টেশন অতিক্রম করছিল। 

ওই সময় ট্রেনটি হর্ন দিলে ৫বছর বয়সী শিশু মাহিনা প্লাটফরম থেকে ট্রেনের সামনে পাড়ে যায়। ওই সময় সন্তানকে বাঁচাতে কোলে থাকা আরেক সন্তানকে নিয়ে এগিয়ে যায় তার মা সাবিনা। ওই সময় ট্রেনে কাটা পড়ে মা ও মেয়ের মৃত্যু হয়। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে নিহত সাবিনার কোলে থাকা অপর শিশু সন্তানকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে প্রেরন করে। পরে সদর হাসপাতালের চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ঢাকায় প্রেরণ করছেন।  এ ঘটনার পড়ে মা ও শিশুর মরদেহ দেখতে ঘটনাস্থলে ভীর জমায় জনতা। 

খবর পেয়ে নিহতর স্বজনরা স্টেশনে ছুটে আসেন। ওই সময় স্বজনদের কান্নায় স্টেশন এলাকার পরিবেশ ভারী হয়ে ওঠে।
ঘটনার প্রতক্ষদর্শী মো. শাহপরান জানান,ট্রেন আসছিল। এসময় হর্ণ দেওয়ার সঙ্গে সঙ্গে ভয়ে বাচ্চাটি প্লাটফরম থেকে রেললাইনে পড়ে যায়। তাকে বাঁচাতে যায় তার মা। ওই সময় তারা দুই জনই কাটা পরে মারা যায়। নিহত মহিলার কোলে থাকা বাচ্চাটিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

নরসিংদী স্টেশন মাষ্টার এটি এম মুছা জানিয়েছেন, চট্রগ্রামগামী সুবর্ণ এক্সপ্রেস ট্রেনেটি নরসিংদী স্টেশন অতিক্রম করছিল। ওই সময় ট্রেনটির নিচে পরে মা ও মেয়র মৃত্যু হয়। একটা শিশু বাচ্চা গুরুত্বর আহত হয়। তাকে হাসপাতালে পাঠানো হয়েছে। 

নরসিংদী সদর হাসপাতালের আবাসিক কর্মকর্তা ডা. মাহামুদুল বাশার কমল জানায়, আহত শিশুটিকে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার অবস্থা আশঙ্কাজন। তাকে বাঁচাতে সর্বাত্মক চেষ্টা চলছে। একই সাথে উন্নত চিকিৎসার জন্য আহত সিনাকে ঢাকায় প্রেরণ করা হচ্ছে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS