ভিডিও

গাংনীতে মালসাদহ-বারাদী সড়কে ডাকতি    

প্রকাশিত: জুলাই ১৪, ২০২৪, ০৩:২৩ দুপুর
আপডেট: জুলাই ১৪, ২০২৪, ০৩:২৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: মেহেরপুরের গাংনী উপজেলার মালসাদহ-বারাদী সড়কে ডাকাতির ঘটনা ঘটেছে। শনিবার (১৩ জুলাই) রাত দশটার দিকে এক মাছ ব্যবসায়ীকে আটকে রেখে নগদ টাকা ও পাখিভ্যান ছিনিয়ে নিয়েছে একদল ডাকাত।

জানা গেছে, হাড়িয়াদহ গ্রামের জিয়ারুল ইসলাম গাংনী হাট থেকে পাখিভ্যানযোগে বাড়ি ফিরছিলেন। ওই সড়কের সরোয়ার হোসেনের ইটভাটার কাছে পৌঁছালে অস্ত্রধারী কয়েকজন ডাকাত পথরোধ করে। তার হাত-পা ও চোখ বেঁধে রাস্তার পাশে ফেলে রাখে। প্রায় দু’ঘণ্টা ধরে ডাকাত দল সড়কে চলাচলকারীদের কাছ থেকে টাকা ও মূল্যবান মালামাল ছিনিয়ে নেয়। যাওয়ার সময় জিয়ারুলের ব্যাটারিচালিত পাখিভ্যানটি নিয়ে যায়। খবর পেয়ে গাংনী থানা পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে।

ভুক্তভোগী জিয়ারুল ইসলাম জানান, রশি দিয়ে তাকে গাছের সঙ্গে বাঁধা হয়। এ সময় ডাকাতরা লাঠি দিয়ে তার শরীরে বেশ কয়েকটি আঘাত করে। তারা চারজন ছিল। তারা কৌশলে কথা বলছিল, ফলে ভাষা ও কণ্ঠ শনাক্ত করা যায়নি। দীর্ঘ দুই ঘণ্টা বেঁধে রাখার সময় আরও কয়েকজনকে তারা সড়কে আটক করে। তবে তাদের পরিচয় পাননি জিয়ারুল ইসলাম।

এ বিষয়ে গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার ও ছিনতাই হওয়া মালামাল উদ্ধারের চেষ্টা করছে পুলিশ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS