ভিডিও

উখিয়ায় দুটি রাইফেলসহ আরসা সদস্য গ্রেফতার

প্রকাশিত: জুলাই ১৪, ২০২৪, ০৩:৩৭ দুপুর
আপডেট: জুলাই ১৪, ২০২৪, ০৯:২৫ রাত
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: কক্সবাজারের উখিয়া উপজেলার ২০ নম্বর রোহিঙ্গা ক্যাম্প এলাকা থেকে আরসা সদস্যকে জি-৩ দুটি রাইফেল ও ৫০ রাউন্ড রাইফেলের গুলিসহ গ্রেফতার করেছে এপিবিএন।

শনিবার (১৩ জুলাই) রাত ১ টার দিকে ক্যাম্প ২০, ব্লক- এম/৩৫ এর সাব মাঝি নূর আলমের চায়ের দোকানের উত্তরপাশ সংলগ্ন বাশের ব্রিজের উপর থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আরসা সদস্য, ১১ নম্বর ক্যাম্পের ১৫/এ -ব্লকের মৃত হাসান আহমেদ এর ছেলে মোহাম্মদ ইলিয়াস (২৬)। ১৪ এপিবিএনের অধিনায়ক (অতিঃডিআইজি) মোঃ ইকবাল, শনিবার এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আরও জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মোঃ আরেফিন জুয়েল, সহ অধিনায়ক (পুলিশ সুপার) এর সার্বিক তত্ত্বাবধানে ও নেতৃত্বে অংশু কুমার দেব, সহকারী পুলিশ সুপার, ক্যাম্প কমান্ডার, ইরানি পাহাড় পুলিশ ক্যাম্প অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে রোহিঙ্গা ক্যাম্প ২০, ব্লক- এম/৩৫ এর সাব মাঝি নূর আলমের চায়ের দোকানের উত্তরপাশ সংলগ্ন বাশের ব্রিজের উপর থেকে সদ্য মিয়ানমারের যুদ্ধ হইতে ফেরত আরসা সদস্য রোহিঙ্গা মোহাম্মদ ইলিয়াসকে তার নিজ হেফাজত থেকে ২টি জি-৩ সাদৃশ্য রাইফেল ও ৫০ রাউন্ড রাইফেলের গুলিসহ গ্রেফতার করে ইরানি পাহাড় পুলিশ ক্যাম্প হেফাজতে নিয়ে আসা হয়। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS