ভিডিও

 আরসা সন্ত্রাসীদের সঙ্গে গোলাগুলিতে ১ এপিবিএন গুলিবিদ্ধ

প্রকাশিত: জুলাই ১৪, ২০২৪, ০৪:০২ দুপুর
আপডেট: জুলাই ১৪, ২০২৪, ০৪:০২ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সঙ্গে মিয়ানমারের সশস্ত্র সংগঠন আরাকান রোহিঙ্গা স্যালভেশন আর্মির (আরসা) সঙ্গে গোলাগুলিতে এক এপিবিএন সদস্য আহত হয়েছেন।

রোববার (১৪ জুলাই) ভোরে উখিয়া উপজেলার মধুরছড়া ৪-এক্সটেনশন রোহিঙ্গা ক্যাম্পের এফ-ব্লকে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ মো. শাহরাজ (২৫) এপিবিএনের মধুরছড়া পুলিশ ক্যাম্পে কনস্টেবল পদে কর্মরত।

খবরটি নিশ্চিত করে ৮ এপিবিএনের অধিনায়ক অতিরিক্ত উপ-মহাপরিদর্শক (এডিআইজি) মোহাম্মদ ইকবাল বলেন, রোববার ভোরে উখিয়ার মধুরছড়া ৪-এক্সটেনশন রোহিঙ্গা ক্যাম্পের এফ-ব্লকে নিরাপত্তায় নিয়োজিত ছিলেন এপিবিএনের ৯ সদস্য। এক পর্যায়ে ক্যাম্পের কাঁটাতারের সীমানার বাইরে থেকে ৩০ থেকে ৩৫ জন সদস্য প্রবেশ করে অতর্কিতভাবে এপিবিএন সদস্যদের লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছুড়তে থাকে। আত্মরক্ষার্থে এপিবিএন সদস্যরাও পাল্টা গুলি ছোড়েন। গোলাগুলির এক পর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

এডিআইজি মোহাম্মদ ইকবাল বলেন, উভয়পক্ষের গোলাগুলি চলাকালে সন্ত্রাসীদের গুলিতে মো. শাহরাজ নামে এপিবিএনের এক সদস্য গুলিবিদ্ধ হন। তিনি ডান উরু ও ডান হাতের আঙুলে আঘাতপ্রাপ্ত হয়েছেন।

তিনি বলেন, গোলাগুলি থেমে গেলে গুলিবিদ্ধ এপিবিএন সদস্যকে উদ্ধার করে উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে স্থানান্তর করেন।

ঘটনায় জড়িত সন্ত্রাসীদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে বলে জানান এডিআইজি মোহাম্মদ ইকবাল।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS