ভিডিও

ককটেল বিস্ফোরণ ঘটিয়ে এবং গুলি করে স্বর্ণের দোকান লুট

প্রকাশিত: জুলাই ১৫, ২০২৪, ১২:৫৩ দুপুর
আপডেট: জুলাই ১৫, ২০২৪, ১২:৫৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: রাজধানীর ডেমরা ককটেল বিস্ফোরণ ঘটিয়ে এবং গুলি করে একটি স্বর্ণের দোকানে স্বর্ণালংকার ও টাকা-পয়সা লুটের ঘটনা ঘটেছে। এতে দোকানমালিকসহ ৫ জন আহত হয়েছেন।

মধ্যরাতে তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রোববার (১৫ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে কোনাপাড়া মমিনবাগ চৌরাস্তায় জনি সুপার মাকেটের ফারহীন জুয়েলারি দোকানে এই ডাকাতির ঘটনা ঘটে।

আহতরা হলেন - দোকানটির মালিক মনির হোসেন (৪২), পাশের দোকানের কর্মচারী শিহাব (৩০), আনোয়ার হোসেন (২৭), শিক্ষার্থী বাপ্পি (১৮) ও সবজি বিক্রেতা কাইয়ুম (৩০)।

সোমবার (১৫ জুলাই) পুলিশ এই তথ্য নিশ্চিত করেন।

হাসপাতালে নিয়ে আসা স্থানীয় মো. ওহাব নামের এক ব্যক্তি জানান, জুয়েলারি দোকানটির ওই মার্কেটের ওপর তার নিজস্ব ফ্ল্যাট। রাতে জুয়েলারি দোকানের কিছুটা দূরে আড্ডা দিচ্ছিলেন তিনি। রাত সাড়ে দশটার দিকে কয়েকটি মোটরসাইকেলে ৪-৫ জন এসে এলাকায় প্রথমে আতঙ্ক সৃষ্টি করে। এরপর মনিরের দোকানে গিয়ে ককটেল বিস্ফোরণ ঘটায় এবং গুলি করে তারা। আতঙ্কিত হয়ে সবাই ছোটাছুটি শুরু করেন। এর কয়েক মিনিটের মধ্যেই দুষ্কৃতিকারীরা মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়।

তিনি আরও জানান, পরবর্তীতে দোকানে গিয়ে দেখা যায় দোকানমালিক মনির ও সবজি বিক্রেতাসহ ৫ জন আহত হয়ে পড়ে আছেন। তখন তাদেরকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

দোকানটি থেকে স্বর্ণালংকার ডাকাতি করে নিয়ে গেছে বলে অভিযোগ করেন তারা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS