ভিডিও

বাড়ি থেকে তুলে নিয়ে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ

প্রকাশিত: জুলাই ১৫, ২০২৪, ০১:১০ দুপুর
আপডেট: জুলাই ১৫, ২০২৪, ০১:১০ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: চুয়াডাঙ্গায় বাড়ি থেকে তুলে নিয়ে তিন ঘণ্টা আটকে রেখে দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ। অভিযোগ উঠেছে ওই গৃহবধূকে ধর্ষণ করেন চারজন যুবক। 

শনিবার (১৩ জুলাই) রাতে জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নে বাড়ির পাশেই ছুঁতার মাঠে এই ঘটনা ঘটে বলে জানা গেছে।

এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে জীবননগর থানায় ধর্ষণ মামলা করেছেন। গৃহবধূকে ডাক্তারি পরীক্ষা শেষে পরিবারের জিম্মায় দেওয়া হয়েছে।

মামলার আসামিরা হলেন- সীমান্ত ইউনিয়নের কয়া গ্রামের লাল্টু মল্লিক (৩০), খালিদ হোসেন (২২), আব্দুল জব্বার (১৮) ও একরা মন্ডল (৪৫)। অভিযুক্ত সবাই ঘটনার পর থেকে আত্মগোপনে চলে গেছেন। পুলিশ তাদের আটকে অভিযান চালানোর কথা জানিয়েছে। 

এজাহার সূত্রে জানা যায়, ওই গৃহবধূ শনিবার রাতে তার বৃদ্ধা শাশুড়িকে নিয়ে নিজ বাড়িতে ছিলেন। সন্ধ্যা আনুমানিক সাড়ে ৬টার দিকে বাড়ির ভেতরে অবস্থিত টিউবওয়েলে পানি আনতে যান তিনি। এ সময় চার আসামি বাড়ির ভেতরে প্রবেশ করেন। তারা গৃহবধূকে তুলে পাশের ছুঁতার মাঠে নিয়ে ধর্ষণ করেন। 

ওই গৃহবধূ তার স্বামীকে ফোন দিলে এলাকার লোকজন ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করেন। এক পর্যায়ে ঘটনাটি জানাজানি হলে গৃহবধূ শনিবার রাতেই ওই চারজনের বিরুদ্ধে থানায় মামলা করেন।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাবিদ হাসান বলেন, বিষয়টি গুরুত্বের সঙ্গে নেওয়া হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। এরইমধ্যে ভিকটিমের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারে পুলিশি তৎপরতা অব্যাহত আছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS