ভিডিও

দৌলতদিয়া-রাজবাড়ী ট্রেন যোগাযোগ বন্ধ

প্রকাশিত: জুলাই ১৫, ২০২৪, ০১:২৬ দুপুর
আপডেট: জুলাই ১৫, ২০২৪, ০১:২৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  রাজবাড়ীর গোয়ালন্দ ঘাট স্টেশনের (দৌলতদিয়া) সঙ্গে রাজবাড়ীর ট্রেন যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। গোয়ালন্দ ঘাট টু পোড়াদহ রেলরুটের দৌলতদিয়া ফিডমিল ফকিরপাড়া এলাকায় পোড়াদহগামী শাটল ট্রেনের একটি বগি লাইনচ্যুত হয়ে বন্ধ রয়েছে ট্রেন চলাচল।

সোমবার (১৫ জুলাই) সকাল পৌনে ৮টার দিকে ওই ট্রেনের একটি বগির একটি চাকা লাইনচ্যুত হয়। এতে করে গোয়ালন্দ ঘাট স্টেশনের (দৌলতদিয়া) সঙ্গে রাজবাড়ীর ট্রেন যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। তবে দুপুরের আগে এই রুটে আর কোনো ট্রেন নেই এবং এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

জানা গেছে, ব্রিটিশ আমলে স্থাপিত গোয়ালন্দ বাজার টু গোয়ালন্দ ঘাট (দৌলতদিয়া) পর্যন্ত প্রায় ৫ কিলোমিটার রেললাইন দীর্ঘদিন সংস্কার বা মেরামত না করা এবং লাইনে খোয়া বা পাথর না থাকায় ঝুঁকিপূর্ণ হয়ে পড়েছে রেলপথ। যার কারণ গত বছরের আগস্ট ও অক্টোবরে দৌলতদিয়া ফকিরপাড়া থেকে গোয়ালন্দ পৌরসভার শ্মশানঘাট এলাকায় খুলনাগামী নকশিকাঁথা মেইল ট্রেন দুইবার লাইনচ্যুত হয় এবং আজ একই স্থানে আবারো লাইনচ্যুত হয় পোড়াদহগামী শাটল ট্রেন। বর্তমানে এইরুটে মাত্র একটি শাটল ট্রেন দুইবারে মোট ৪ বার আসা-যাওয়া করে।

রাজবাড়ী রেলওয়ে স্টেশন সহকারী মাস্টার আব্দুর রহমান জানান, গোয়ালন্দ ঘাট স্টেশন থেকে ছেড়ে আসা পোড়াদহগামী শাটল ট্রেনটি ঘাট স্টেশন ও গোয়ালন্দ বাজারের মাঝামাঝি স্থানে আসার পর একটি কোচের একটি চাকা লাইনচ্যুত হয়েছে। তবে এতে কোনো হতাহত হয়নি। লাইনচ্যুত বগটি উদ্ধারে কাজ শুরু হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS