ভিডিও

স্বামী হত্যার অভিযোগে মায়ের মামলায় জেলে নিজ মেয়ে

প্রকাশিত: জুলাই ১৬, ২০২৪, ০১:৪৪ দুপুর
আপডেট: জুলাই ১৬, ২০২৪, ০১:৪৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: খুলনায় স্বামী হত্যার অভিযোগে মা ফারজানা আফরিন (৪১) এর মামলায় এখন কারাগারে নিজের মেয়ে। এরআগে বাবাকে হত্যার অভিযোগে মেয়েসহ অজ্ঞাতনামা ২-৩ জনের বিরুদ্ধে থানায় মামলা করেন মা। মামলার আসামি বাদীর নিজের ছোট মেয়ে (১৬)।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রবীর কুমার বিশ্বাস মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, সোমবার (১৫ জুলাই) নগরীর দৌলতপুর থানায় মামলাটি দায়ের করা হয়।

বাদী ফারজানা আফরিন মামলার এজাহারে উল্লেখ করেন, তার স্বামী শেখ হুমায়ুন কবিরকে তারই ছোট মেয়ে ঘুমের ওষুধ খাইয়ে বালিশচাপা দিয়ে হত্যা করেছে। এ ঘটনা মেয়ে তাদের কাছে স্বীকারও করেছে বলে তিনি দাবি করেন।

ঘটনার বর্ণনা দিয়ে তিনি বলেন, গত ৩ জুলাই রাত ১০টা থেকে পরদিন (৪ জুলাই) সকালে এ ঘটনা ঘটে। বাবা মেয়েকে শাসন করতো, তাই রাগের বশবর্তী হয়ে রাতের খাবার ও পানির সঙ্গে ওষুধ মিশিয়ে তাকে অজ্ঞাতনামা ২-৩ জন মিলে হত্যা করেছে। তার (স্বামী) বাম হাতের বাহুতে দুটি ছিদ্র ও হাতে রক্ত ছিল বলেও তিনি দাবি করেন।

তিনি স্বামীর মৃত্যুর প্রকৃত রহস্য উদঘাটনের জন্য মরদেহ কবর থেকে উত্তোলন ও আইন অনুযায়ী ব্যবস্থা নেয়ারও দাবি জানান।

ওসি প্রবীর কুমার বিশ্বাস বলেন, শেখ হুমায়ুন কবিরকে হত্যার অভিযোগে থানায় একটি মামলা হয়েছে। বাবাকে হত্যার অভিযোগে মেয়েকে গ্রেফতার করেছে পুলিশ। এরইমধ্যে সে হত্যার ঘটনা পুলিশের কাছে স্বীকার করেছে। তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS