ভিডিও

কোটাবিরোধী আন্দোলনে হতাহতের প্রতিবাদে ময়মনসিংহে কফিন মিছিল

প্রকাশিত: জুলাই ১৭, ২০২৪, ০৪:২৯ দুপুর
আপডেট: জুলাই ১৭, ২০২৪, ০৪:২৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: কোটাবিরোধী আন্দোলনে হতাহতের প্রতিবাদে ময়মনসিংহে কফিন মিছিল করেছেন শিক্ষার্থীরা। এসময় শিক্ষার্থীরা রেললাইন অবরোধ করে রাখেন।  

বুধবার (১৭ জুলাই) দুপুরের দিকে নগরীর কৃঞ্চচূড়া চত্বর থেকে কফিন মিছিলটি বের হয়ে টাউন মোড়ে গিয়ে অবস্থান নেয়।

এর আগে বেলা ১১টা থেকে নগরীর কৃঞ্চচূড়া চত্বরে শিক্ষার্থীরা জড়ো হয়ে বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি পালন করেন। এতে আনন্দ মোহন কলেজ, নাসিরাবাদ, ময়মনসিংহ মহাবিদ্যালয়, পলিটেকনিক ইন্সটিটিউটসহ নগরীর বিভিন্ন স্কুল ও কলেজের হাজার হাজার শিক্ষার্থীরা অংশ নেন। এসময় তারা স্লোগানে স্লোগানে নিহতদের হত্যার বিচার দাবি করেন।

এদিকে, রেললাইন অবরোধ করায় প্রায় দুই ঘণ্টা দুটি ট্রেন আটকা পড়ে বলে জানান ময়মনসিংহ রেলওয়ে স্টেশন সুপারিন্টেন্ডেন্ট মো. নাজমুল হক খান।

তিনি বলেন, শিক্ষার্থীরা রেললাইন অবরোধ করায় মহুয়া এক্সপ্রেস ট্রেন ফাতেমা নগর স্টেশনে এবং মোহনগঞ্জ লোকাল ট্রেন শম্ভগঞ্জ এলাকায় প্রায় দুই ঘণ্টা আটকা ছিল। এতে ট্রেন যাত্রীদের মধ্যে ভোগান্তির সৃষ্টি হয়।

শিক্ষার্থীরা জানান, ন্যায্য অধিকার আদায়ের আন্দোলনে পুলিশ ও ছাত্রলীগ যৌথ হামলা চালিয়ে আমাদের ভাই-বোনদের শহীদ করেছেন। আমরা শহীদদের রক্ত বৃথা যেতে দেবো না। যে কোনো মূল্যে দাবি আদায় করে আমার ঘরে ফিরবো। অন্যথায় আমাদের আন্দোলন চলবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS