ভিডিও

সিরাজগঞ্জে এমপি হেনরীর বাসার ধ্বংসস্তুপ থেকে দু’টি লাশ উদ্ধার

প্রকাশিত: আগস্ট ০৫, ২০২৪, ০৫:২৪ বিকাল
আপডেট: আগস্ট ০৫, ২০২৪, ০৫:২৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

সিরাজগঞ্জ প্রতিনিধি : বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ডাকা অসহযোগের মধ্যে সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য জান্নাত আরা হেনরীর বাসভবনের ধ্বংসস্তুপ থেকে দু’জনের অগ্নিদগ্ধ লাশ উদ্ধার করা হয়েছে।

গতকাল রোববার রাত ১১টার দিকে লাশ দুটি উদ্ধার হয়। এদের একজন শহরের জানপুর মহল্লার ছাত্রলীগ কর্মী শাহিন। অন্যজন পেশায় অটোরিকশা চালক। তার বাড়ি রতনকান্দিতে বলে জানা গেলেও বিস্তারিত পরিচয় জানা যায়নি।

এবিষয়ে এমপি ড. জান্নাত আরা হেনরী গণমাধ্যমকে বলেন, গতকাল রোববার দুপুরের দিকে আন্দোলনকারীরা আমার বাসায় হামলা চালিয়ে ভাঙচুর, লুটপাট এবং অগ্নিসংযোগ করে। ঘটনার সময় আমি বাসায় ছিলাম না। এ ঘটনার পর থেকে বাড়িতে আগুন জ্বলতে থাকে। রাত ১০টার দিকে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নেভায়।

হামলায় বাড়ির গ্যারেজ ও বাইরের গ্যারেজে রাখা জাতীয় সংসদ সদস্যের সিলযুক্ত গাড়িসহ চারটি গাড়ি ভাঙচুর করা হয়েছে বলেও জানান সংসদ সদস্য।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের পরিদর্শক আতাউর রহমান বলেন, পরিস্থিতির ভয়াবহতা এবং নিরাপত্তার অভাবের কারণে ঘটনার সময় আমরা আগুন নেভাতে বাসায় যেতে পারিনি। রাত ১০টার দিকে বাড়িতে ঢুকে আগুন নিয়ন্ত্রণ করা হয়। পুরো বাড়ি পুড়ে গেছে। কোনো কিছু অবশিষ্ট নেই।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS