ভিডিও

‘হেলিকপ্টার থেকে ঢেলে দেওয়া পানিতেই এত মানুষের জীবন চলে গেল’-শামীম

প্রকাশিত: আগস্ট ০৩, ২০২৪, ০৭:০৪ বিকাল
আপডেট: আগস্ট ০৩, ২০২৪, ০৭:১২ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক: সরকারি চাকরিতে কোটা সংস্কারের দাবিতে আন্দোলনে প্রাণ হারিয়েছেন অনেকে। শিক্ষার্থীদের এই আন্দোলনের পক্ষে মত দিয়েছেন তারকারা। বিষয়টি নিয়ে ১ আগস্ট ফেসবুকে অভিনেতা শামীম হাসান সরকার লিখেছেন, ‘৫০ বছর আগের কথা ৫০ বছর আগের। ২০২৪-এর কথা ২০২৪ এ। এই যুগে এসে ওই একই গল্প ভালো লাগে না। কান পচে গেছে, শ্রদ্ধা উঠে গেছে। আমাদের একটা মুভি ভালো লাগলে আমরা বিশবার দেখতে পারি। কিন্তু ৫০ বছর ধরে দেখি না কেউ। ভালোবাসা, শ্রদ্ধা পরিণত হয় তিক্ততায়, ঘুণায়। কথা একটাই, নিরীহ আটক করা শিক্ষার্থীদের ছেড়ে দেওয়া হোক সমন্বয়কারীদের মতো।’

তিনি আরও লিখেছেন, ‘আরেকটা প্রশ্ন। হেলিকপ্টার থেকে ঢেলে দেওয়া পানিতেই এত মানুষের জীবন চলে গেল? পৃথিবী খুব দুর্বল, মানুষ মরণশীল। আজ চাকরি আছে কাল থাকবে না, রিটায়ারমেন্টের পর আপনিও সবার সঙ্গে একই কাতারেই। কেউ মনে রাখবে না। তখন হালকা ঝাঁকি দিলেই সবশেষ। কবরে ফুল চান, না থু; সে আপনাদের নিজ নিজ হিসাব।’ মালয়েশিয়ায় পড়তে গিয়ে সেখানে ইউটিউব চ্যানেল নিয়ে কাজ শুরু করেন শামীম হাসান সরকার। একজন জনপ্রিয় ইউটিউবার হিসেবে পরিচিতি পান তিনি। দেশে ফিরে অভিনয়ে নাম লেখান। অসংখ্য জনপ্রিয় নাটক উপহার দিয়েছে এই অভিনেতা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS