ভিডিও

জয়পুরহাটের পাঁচবিবিতে চলাচলের রাস্তা বন্ধ করায় অটো চালকের মানবতের জীবন যাপন

প্রকাশিত: জুলাই ১২, ২০২৪, ১০:৫৮ রাত
আপডেট: জুলাই ১২, ২০২৪, ১০:৫৮ রাত
আমাদেরকে ফলো করুন

বাগজানা (জয়পুরহাট) প্রতিনিধি : জয়পুরহাটের পাঁচবিবির বরন গ্রামে পারিবারিক প্রতিহিংসায় ৪০ বছরের চলাচলের রাস্তা বন্ধ করায় গত ৭ দিন থেকে এক  ইজিবাইক চালক তার বাইকটি বাড়ি থেকে বের করতে না পারায় মানবেতর জীবন যাপন করছেন। এ ব্যাপারে  তিনি পাঁচবিবি  থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার বরণ গ্রামের আব্দুল ছবুরের ছেলে আহসান হাবীব রুবেল। তিনি প্রতিদিন বাইরে ইজিবাইক চালিয়ে বাইকটি বাড়িতেই রাখেন। পারিবারিক প্রতিহিংসার জের ধরে গত ৭ দিন আগে প্রতিবেশী মৃত সোহরাব হোসেনের ছেলে কোরবান আলী তার চলাচলের রাস্তার জায়গাটি  নিজের দাবি করে রাস্তাটির কয়েক স্থানে গর্ত ও মাঝখানে কেটে দেন।

এ সময় রুবেল হোসেনের পরিবার বাধা দিতে গেলে তাদের অশ্লীল ভাষায় গালিগালাজ করে এবং হুমকি ধামকি প্রদান করে। এই রাস্তাটি বরণ গ্রামের সাধারণ মানুষ ও এলাকার ছাত্র-ছাত্রী ও মসজিদে যাওয়ার একমাত্র রাস্তা। কৃষকেরা মাঠ থেকে ফসল নিয়েও এই রাস্তা দিয়ে যাতায়াত করে।

আহসান হাবীব রুবেল জানান, রাস্তাটিতে গর্ত ও কেটে ফেলার কারণে তিনি এক সপ্তাহ ধরে তার ইজি বাইকটি বের করতে পারছেন না। একারণে বাড়িতে থাকা তার ৭ বছর বয়সী থ্যালাসামিয়ায় আক্রান্ত মেয়ে ও পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করছেন।

এ বিষয়ে কোরবান আলী বলেন, ‘রাস্তাটি আমার ব্যক্তিগত সম্পত্তি, আমার প্রয়োজনে রাস্তা তৈরি করা হয়েছিল। এখন রাস্তাটি প্রয়োজন নাই। তাছাড়া ওই রাস্তা দিয়ে আমি কোন অটো গাড়ি চলাচল করতে দিব না। মানুষ পায়ে হেঁটে যাতায়াত করুক তাতে কোন অসুবিধা নাই।

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ ফয়সাল বিন আহসান জানান, কোন অবস্থাতেই মানুষের যাতায়াতের রাস্তা বন্ধ করা যাবে না, বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS