ভিডিও

বাবা হারালেন হিমেশ রেশমিয়া

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২৪, ০৩:১০ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০২৪, ০৩:১০ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় সংগীত শিল্পী হিমেশ রেশমিয়ার বাবা সংগীত পরিচালক বিপিন রেশমিয়া মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৭ বছর।

জানা গেছে, বুধবার (১৮ সেপ্টম্বর) রাত সাড়ে ৮টায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। শ্বাসকষ্ট ও বয়সজনিত সমস্যয় ভুগছিলেন গায়কের বাবা। নিউজ এজেন্সি এএনআই এর বরাতে এনডিটিভি জানিয়েছে, মুম্বাইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে তাকে ভর্তি করা হয় শ্বাসকষ্টের সমস্যা নিয়ে। ভিপিন রেশমিয়ার কম্পোজে ১৯৮৮ সালে মুক্তি পায় ‘ইনসাফ কি জং’, ২০১৪ তে মুক্তি পায় ‘দ্য এক্সপোজ’। সঙ্গেীতের জন্য রেকর্ডও গড়েন প্রয়াত ভিপিন। 

ভিপিন রেশমিয়ার ছেলে হিমেশও একজন সুরকার। তিনি একজন সঙ্গীত রচয়িতা হিসেবে কর্মজীবন শুরু করেন ২০০৭ এ। চলচ্চিত্র ‘আপ কা সুরুর’ এর মাধ্যমে তার অভিনয়ে অভিষেক ঘটে। তিনি ইন্ডিয়ান আইডল, সা রে গা মা পা চ্যালেঞ্জ, সুর ক্ষেত্র এবং মিউজিক কা মহা মুক্কাবলাসহ টেলিভিশনে অনেক গানের রিয়েলিটি শো-এর বিচারকও হয়েছেন। একজন গায়ক ছাড়াও হিমেশ রেশমিয়া একজন সঙ্গীত পরিচালক, গীতিকার, প্রযোজক এবং একজন অভিনেতা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS